কলেজ ছাত্রবাসে গণধর্ষণ: ৮ আসামির বিরুদ্ধে চার্জ গ্রহণ


Published: 2021-01-12 14:13:24 BdST, Updated: 2021-03-05 10:13:33 BdST

লাইভ প্রতিবেদকঃ অভিযোগপত্র দাখিলের একমাস দশদিন পর সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলার চার্জশিট আমলে নিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক। ৩ ডিসেম্বর মামলার ৮ আসামির বিরুদ্ধে দায়েরকৃত চার্জ গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ১১টার আগেই মামলার ৮ আসামি সাইফুর রহমান, তারেক, শাহ রনি, অর্জুন লস্কর, রবিউল, মাসুম, আইনুল ও রাজনকে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করা হয়। প্রায় ১০ মিনিট শুনানি শেষে সোয়া ১১টার দিকে আসামিদের এজলাস থেকে বের করা হয়।

চার্জশিটে বাদী পক্ষের আইনজীবীদের আপত্তি না থাকায় তা গ্রহণ করেন আদালত। মঙ্গলবার ধার্য তারিখে এই মামলার কার্যক্রম শুরুর প্রাক্কালে আদালত তা আমলে নিয়ে চার্জগঠনের জন্য শিগগিরই তারিখ নির্ধারণ করা হবে বলে জানালেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট রাশেদা সাঈদা খানম।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৭টা ৪৫ মিনিটের দিকে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেধে রেখে স্ত্রীকে গণধর্ষণ করে ছাত্রলীগের কয়েক নেতাকর্মী। অভিযুক্ত এসব কর্মীরা সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রণজিৎ সরকারের অনুসারী বলে জানা গেছে।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।