আবেগী চিরকুট লিখে কলেজছাত্রের আত্মহত্যা


Published: 2020-11-10 12:05:05 BdST, Updated: 2021-01-17 15:00:03 BdST

লাইভ প্রতিবেদকঃ ভোলার দৌলতখান উপজেলায় চিরকুট লিখে সম্পদ চন্দ্র দে নামে ২৬ বছর বয়সী এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত সম্পদ চন্দ্র দে ওই এলাকার নিতাই চন্দ্র দে’র ছেলে। তিনি ভোলা সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। খবর পেয়ে দৌলতখান থানা পুলিশ হাসপাতালে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, নিহতের রুমে আমরা একটি চিরকুট পাই। চিরকুটে লেখা রয়েছে ‘অন্তুর কোন দোষ ছিলো না। ভুল সব আমারই ছিলো। আমার আর ভালো লাগেনা এই পৃথিবী। এক বিন্দুও বাঁচতে ইচ্ছে করে না আর এইখানে থাকতে। এই পৃথিবীতে সত্যিকারের ভালোবাসার কোনো মূল্য নেই। আমি চলে যাচ্ছি’।

পুলিশ কর্মকর্তা গোলাম মোস্তফা আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি প্রেমঘটিত বিষয়। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।