দুর্নীতির মামলায় শ্রীঘরে কলেজ প্রিন্সিপাল


Published: 2020-10-19 21:42:25 BdST, Updated: 2020-11-28 16:38:32 BdST

লাইভ প্রতিবেদক: দুর্নীতির মামলায় গোদাগাড়ী সরকারি কলেজের প্রিন্সিপাল আব্দুর রহমানকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে রাজশাহীর আদালত। ভাইস-প্রিন্সিপাল কলেজেটির ৭২ লাখ ৪২ হাজার টাকা আত্মসাতের অভিযোগ এনে প্রিন্সিপালের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছিলেন। সোমবার সকালে বিচারক মীর শফিকুল ইসলাম এই আদেশ দেন।

ভাইস-প্রিন্সিপালের করা মামলায় কারাগারে গোদাগাড়ী সরকারি কলেজের প্রিন্সিপাল আব্দুর রহমান আদালতে হাজির হলে তার আইনজীবী জামিন আবেদন করেন। বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানো নির্দেশ দেন।

জানা গেছে, ওই কলেজের ভাইস-প্রিন্সিপাল মো. উমরুল হক প্রিন্সিপাল আব্দুর রহমানের বিরুদ্ধে সিনিয়র স্পেশাল ট্রাইবুনাল ও রাজশাহী দায়রা জজ আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে দুদক রাজশাহী সমন্বিত জেলা কার্যালয়ের উপর তদন্তভার দেন। মামলাটি রাজশাহী জেলা দুদকের সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন তদন্ত করেন। তদন্ত রির্পোটে প্রিন্সিপাল আব্দুর রহমানের বিরুদ্ধে কলেজ অ্যাকাউন্টের ৭২ লাখ ৪২ হাজার ৭৩০ টাকা আত্মসাতের বিষয়টি প্রমাণ পাওয়া গেছে বলে উল্লেখ করা হয়।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।