সাতক্ষীরায় মাছের ঘেরে কলেজছাত্রের মরদেহ


Published: 2020-10-19 16:51:10 BdST, Updated: 2020-11-25 14:16:46 BdST

লাইভ প্রতিবেদকঃ সাতক্ষীরার আশাশুনির শোভনালীর একটি মৎস্য ঘের থেকে চন্দ্র শেখর সরকার (২২) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ অক্টোবর) দুপুরে শোভনালী পশ্চিম বিলের নিজেদের মৎস্য ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত কলেজছাত্র চন্দ্র শেখর (২২) শোভনালী ইউনিয়নের পশ্চিম শোভনালী (শংকরঝুটি) গ্রামের শংকর সরকারের ছেলে। তিনি সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য আজিজুর রহমান বলেন, শেখরের বাবা কাঁকড়া ব্যবসায়ী। রাতে মাছের ঘেরের বাসায় ছিলেন শেখর। কে বা কারা তাকে মেরে ঘেরের পানিতে ঝোঁপের মধ্যে ফেলে দিয়েছে। পরে মরদেহটি সেখান থেকে বাড়িতে এনে রাখা হয়েছে। এখনো কিছু জানা যায়নি।

আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী জানান, রাতে নিজেদের মাছের ঘেরে ছিল চন্দ্র শেখর। সকালে বাড়িতে না আসায় খোঁজাখুজি শুরু করে পরিবারের সদস্যরা।

এরপর বেলা ১২টার দিকে মাছের ঘেরের পানিতে মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। ছেলেটি সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। এখনো ঘটনার বিস্তারিত জানা সম্ভব হয়নি। তদন্ত কাজ শুরু করা হয়েছে।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।