নড়াইলে অপহৃত কলেজছাত্রীকে হাত-মুখ বাঁধা অবস্থায় উদ্ধার


Published: 2020-10-18 15:46:52 BdST, Updated: 2020-11-27 23:14:27 BdST

লাইভ প্রতিবেদকঃ নড়াইলে অপহৃত এক কলেজছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার হাত-পা ও মুখ বাঁধা ছিল। শনিবার রাতে নড়াইল শহরে চিত্রশিল্পী এসএম সুলতান কমপ্লেক্সের পূর্ব পাশের একটি কচুক্ষেত থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

গতকাল রোববার রাত ১০ টার দিকে নড়াইল পৌরসভার কুড়িগ্রামে চিত্রশিল্পী এস.এম সুলতান কমপ্রেক্সের পাশ থেকে উদ্ধার করা হয়।

এই ঘটনায় শিক্ষার্থীর বাবার পুষ্পেন বিশ্বাস আজ রোববার নড়াইল সদর থানায় অজ্ঞাত তিনজনকে আসামি করে অপহরণ ও চাঁদাবাজী মামলা করেছেন।

এদিকে বেলা ১২ টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্রীর জ্ঞান আসেনি। ফলে তার কাছ থেকে প্রকৃত ঘটনা কি ঘটেছে এখনও জানা সম্ভব হয়নি। তাকে হাসপাতালে ভর্তি করে ডাক্তারি পরীক্ষাসহ চিকিৎসা দেওয়া হচ্ছে।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আফম মশিউর রহমান বাবু বলেন, তার হাতে দড়ির বাঁধনের দাগ ছিলো।ভয়ের মধ্যে ছিলো। তাকে আমরা ফিমেল বিভাগে ভর্তি করেছি। আমাদের মেডিকেল টিম, মহিলা ডাক্তার তার পরীক্ষা-নিরীক্ষা করছে।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম বলেন, এখনও তার স্বাভাবিক জ্ঞান না আসায় সঠিক তথ্য পাওয়া যাচ্ছে না। জ্ঞান ফিরলে তথ্য নিয়ে সেই মোতাবেক আসামিদের গ্রেপ্তার করা হবে।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।