মদনে মাদকাসক্ত কলেজছাত্রের আত্মহত্যা


Published: 2020-09-14 14:53:49 BdST, Updated: 2020-10-21 13:57:29 BdST

নেত্রকোনা লাইভঃ নেত্রকোনার মদন পৌরসদরের জাহাঙ্গীরপুর বৈশ্য পাড়া নানার বাড়িতে প্রশান্ত সরকার (২০) নামের মাদকাসক্ত কলেজছাত্র শোবার ঘরে ধরনার মধ্যে গলায় ফাঁস আত্মহত্যা করেছে। সে কেন্দুয়া থানার নয়াপাড়া গ্রামের নারায়ণ দে এর ছেলে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯ ঘটিকায় তার নানার বাড়িতে আত্মহত্যা করেছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রশান্ত সরকার নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীতে নানার বাড়ীতে থেকে লেখাপড়া করতো। এর মধ্যে তার নানী ১৫ শতক জায়গা ‌৯ লক্ষ টাকায় বিক্রি করে। প্রশান্ত সরকার মাদকাসক্ত হওয়ায় প্রায় সময়ই তার নানীর কাছ থেকে টাকা নিতে গিয়ে ঝগড়া বিবাদ করত।

সর্বশেষ তার নানী জায়গা বিক্রি করে টাকা নিয়ে দলিল করে দেওয়ার জন্য প্রস্তুত হলে সে তার নানীর কাছ থেকে মোটরসাইকেল কেনার জন্য টাকা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে সে জমির দলিলপত্র নিয়ে যায়। এ নিয়ে কয়েকদিন যাবত তর্কবিতর্ক হয়।

আজ সকালে আবারো তার নানীকে টাকা দেয়ার জন্য চাপ দিলে তিনি টাকা দিতে অস্বীকার করেন। পরে তিনি সকাল আটটার দিকে গরুর ঘর থেকে গরু বের করে গোচালায় নিয়ে ঘাস দিয়ে ঘরে আসার আগেই সে তার শোয়ার ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এই ব্যাপারে খালিয়াজুরি সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল উদ্দিন জানান, লাশের সুরতহাল তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//কেএইচএম//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।