বোনকে বাঁচাতে গিয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু


Published: 2020-09-13 17:34:34 BdST, Updated: 2020-10-21 13:54:53 BdST

লাইভ প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ছোট বোনকে বাঁচাতে গিয়ে অর্পন চক্রবর্তী (১৮) নামে এক এক এইচএসসি পরীক্ষার্থী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। রোববার সকালে উপজেলার পৌর এলাকার কৃষ্ণপুরা গ্রামে এই ঘটনা ঘটে।

অর্পন এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি সোনারগাঁ পৌরসভার কৃষ্ণপুরা গ্রামের কুমকুম চক্রবর্তীর একমাত্র ছেলে।

অর্পনের পরিবার জানায়, উপজেলার সোনারগাঁ পৌরসভার কৃষ্ণপুরা এলাকায় পল্লী বিদ্যুৎতের মেইন লাইন তাদের ঘরের চালার ওপর দিয়ে টানা হয়েছে। সেই তার লিকেজ হয়ে সম্পূর্ণ ঘর বিদ্যুৎতায়িত হয়ে পড়ে। সকালে অর্পনের চাচাতো ছোট বোন ঐশি আঙ্গিনায় ভেজা কাপড় নাড়তে গেলে প্রথমে বিদ্যুতায়িত হয়ে পড়ে। এসময় ছোট বোনকে বাচাঁতে গিয়ে অর্পন বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

বাবা কুমকুম চক্রবর্তী জানান, সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিল অর্পন। এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল তার।

অন্যদিকে এ ঘটনায় কৃষ্ণপুরা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পল্লী বিদ্যুতের অবহেলার কারণে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় তার পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

ঢাকা, ১৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।