কলেজছাত্রের হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে


Published: 2020-01-20 17:36:02 BdST, Updated: 2020-07-08 16:19:09 BdST

শরীয়তপুর লাইভ: শরীয়তপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র দাউদ ইব্রাহীমকে হাতুড়িপেটা করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে তার বাম হাত ভেঙ্গে গেছে। পরে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শরীয়তপুর সরকারি কলেজ চত্বরে একাদশ ও দ্বাদশ শ্রেণির কয়েকজন শিক্ষার্থীর মধ্যে মারামারির ঘটনা ঘটে। তখন বিষয়টি কলেজের ছাত্রলীগ নেতারা মিটিয়ে দেন। দুপুর ১টায় একাদশ শ্রেণির ছাত্র দাউদ ইব্রাহীমকে শহরের দুবাই প্লাজার কাছে একা পেয়ে হাতুড়ি দিয়ে পেটানো হয়। কলেজের দ্বাদশ শ্রেণি শাখা ছাত্রলীগের সভাপতি শুভ ঢালীর নেতৃত্ব ওই হামলায় অংশ নেন জহিরুল ইসলাম, বাধন, রিফাত ও ফাহিম। তারাও দ্বাদশ শ্রেণির ছাত্র।

শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা. মফিজুর রহমান স্বপন বলেন, তার বাম হাতের কনুইর নিচে ভেঙ্গে গেছে। দু’এক দিনের মধ্যে সেখানে অস্ত্রোপচার করাতে হবে। হাতুড়ি দিয়ে পেটানোর কারণে আঘাতটা মারাত্মক।

ঘটনার বিষয়ে জানতে চাইলে শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহাগ ব্যাপারী জানান, রবিবার সকালে কলেজে একাদশ-দ্বাদশ শ্রেণির সিনিয়র-জুনিয়র দ্বন্দে মারামারির ঘটনা ঘটে। বিষয়টি আমরা মিটমাট করে দিয়েছিলাম। কিন্তু তারপর কেন একজন নিরীহ ছাত্রকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়া হলো তা আমি বুঝতে পারছি না। অভিযোগ যেহেতু একজন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে, তাই আমার সিনিয়র নেতাদের সঙ্গে আলাপ করবো। এরপর তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

দাউদ ইব্রাহীমের বাবা শহীদুল ইসলাম ব্যাপারী জানান, আমার ছেলে কোন মারামারি ও রাজনীতির সঙ্গে যুক্ত নয়। তারপরও ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে নির্মমভাবে পিটিয়েছে। পিটিয়ে তার হাত ভেঙ্গে দিয়েছে। আমরা সন্ত্রাসের কাছে অসহায়, এখন আর কি করবো? মার খাওয়া ছাড়া আমাদের কি করার আছে?

পালং মডেল থানা ওসি মো. আসলাম উদ্দিন বলেন, এক ছাত্রলীগ নেতা কলেজের ছাত্রকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে এমন অভিযোগ মৌখিকভাবে পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


ঢাকা, ২০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।