শয়নকক্ষে গলায় ফাঁস লাগিয়ে ইডেন কলেজ ছাত্রীর আত্মহত্যা!


Published: 2020-01-03 00:53:31 BdST, Updated: 2020-04-06 19:51:52 BdST

মাগুরা লাইভঃ নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে না ফেরার দেশে চলে গেছেন ইডেন কলেজের ছাত্রী মেহের আফরোজ মিতু। তিনি দর্শন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মাগুরা শহরের কলেজ রোডের ব্যবসায়ি বাবুল আকতার মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, মিতু গত পনের দিন আগে ঢাকা থেকে মাগুরায় আসেন। শহরের জেলা পাড়ায় প্রিন্সিপাল নিজাম উদ্দিনের বাড়িতে তিনি বাবা-মায়ের সঙ্গে থাকতেন।

মিতুর বাবা বাবুল আকতার জানান, বৃহস্পতিবার সকালে বাড়ির অন্যান্যরা ঘুম থেকে উঠলেও মিতু দরজা বন্ধ করে ঘুমিয়েছিল। এ অবস্থায় মিতুর মা তাকে ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে তাকে ফ্যানের সঙ্গে ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায়। ঘটনার পর মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কিছক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

মাগুরা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, মেয়েটি আত্মহত্যা করেছে নিশ্চিত হওয়ার পর থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। মৃত্যুর সুনির্দিষ্ট কারণ জানা না গেলেও পরিবারের কারো সঙ্গে মনোমালিণ্যের কারণেই এমনটি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঢাকা, ০২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।