ভিকারুননিসার শিক্ষিকাকে পুনর্বহালের দাবিতে অবরোধ


Published: 2019-11-03 20:22:42 BdST, Updated: 2019-11-14 23:23:36 BdST

লাইভ প্রতিবেদক: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) কানিজ ফাতেমার সাময়িক বরখাস্তের আদেশ বাতিলের দাবিতে সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থী ও অভিভাবকরা। রোববার বিকেল ৪টায় স্কুলের সামনের রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে আজিমপুর শাখার কলেজ শিক্ষার্থীরা।

এসময় ‘অতিরঞ্জিত অপপ্রচার, আমরা এর প্রতিকার চাই, কানিজ আপাকে ফেরত চাই স্কুল আঙিনায়’ লেখা ব্যানার নিয়ে বিভিন্ন শ্লোগান দিতে দেখা যায়। এতে আজিমপুর বাসস্ট্যান্ড থেকে আজিমপুর কবরস্থান গেট রাস্তায় যানজট তৈরি হয়।

শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা জানান, মিডিয়ার মিথ্যা অভিযোগের পরিপ্রেক্ষিতে এই শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা দ্রুত ওই শিক্ষিকার পুনর্বহাল চান।

উল্লেখ্য, কোচিং বাণিজ্যের তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণের সময় সাংবাদিকদের ওপর হামলার অভিযোগে শনিবার, ২ নভেম্বর ভিকারুননিসার আজিমপুর শাখার সহকারী শিক্ষক কানিজ ফাতেমাকে সাময়িক বরখাস্ত করে শিক্ষা মন্ত্রণালয়। এ ঘটনায় মন্ত্রণালয় তিন সদস্যের একটি কমিটিও গঠন করা হয়।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।