ভুল চিকিৎসায় কলেজছাত্রের মৃত্যুর অভিযোগ


Published: 2019-09-08 19:28:08 BdST, Updated: 2019-09-16 17:02:50 BdST

খুলনা লাইভ: ভুল চিকিৎসায় মো. রিপন সরদার (২৪) নামে এক পলিটেকনিক ছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে। খুলনা নগরীর খালিশপুর ক্লিনিকে ভুল চিকিৎসায় ওই ছাত্রের মৃত্যু হয়। নিহতের স্বজনরা ক্ষিপ্ত হয়ে কর্তব্যরত চিকিৎসককে মারধর করে। এ ঘটনায় কায়েস ও কৌশিক নামে দু'জনকে আটক করেছে পুলিশ।

ভুল চিকিৎসার বিষয়ে জানতে চাইলে নিহতের স্বজনরা জানান, নগরীর মুজগুন্নীর শেখপাড়া এলাকার বাসিন্দা শওকত সরদারের ছেলে সিটি পলিটেকনিকের ছাত্র রিপন সরদার। বুকে ব্যথা অনুভব করায় গতকাল রাত ১২টায় খালিশপুর ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক চিকিৎসা দেয়ার কিছুক্ষণের মধ্যেই রিপনের মৃত্যু হয়।

এসময় তার স্বজনেরা উত্তেজিত হয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. সুজাউদ্দিন সোহাগকে মারধর করে। পরে কর্তব্যরত চিকিৎসকসহ রিপনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের সঙ্গেও রোগীর স্বজনরা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

ওই ক্লিনিকের সত্ত্বাধিকারী ডা. মুজাহিদুল ইসলাম জানান, গতকাল রাত ১২টায় একজন রোগী আসে বুকে ব্যথা নিয়ে। তাকে সম্ভাব্য সকল চিকিৎসা দেয়া হয়। চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়।

সোনাডাঙ্গা থানার ওসি মো. মমতাজুল হক বলেন, চিকিৎসককে লাঞ্ছিত ও জিম্মি করে খুমেক হাসপাতালে নিয়ে আসার জন্য কায়েস ও কৌশিক নামে দু'যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় রবিবার দুপুর সাড়ে ৩টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।