সন্ধ্যায় মোটরসাইকেল গিফট, সকালে সড়কে প্রাণ গেল ছাত্রের!


Published: 2019-08-18 17:50:29 BdST, Updated: 2019-12-13 11:46:21 BdST

লক্ষীপুর লাইভ: সবেমাত্র কলেজে উঠেছিলেন ইব্রাহিম হোসেন। এরই মাঝে বাবার কাছে বায়না ধরে মোটরসাইকেল কিনে দেয়ার। প্রবাসী বাবা সৌদি আরব থেকে এসে ছেলের আবদার মেটালেন। ছেলেকে কিনে দিলেন মোটরসাইকেল। তার জানা ছিলনা এমন আবদারেই তার ছেলেকে হারাতে হবে।

শনিবার সন্ধ্যায় মোটরসাইকেল গিফট পেয়ে আত্মহারা হয়ে পড়েন ছেলে। রোববার সকালে উঠেই সেই মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়েন তিনি। তখনও ভালো করে মোটরসাইকেল চালানো শিখেননি তিনি।

পরিবারের মানা সত্বেও মোটরসাইকেল নিয়ে বেরিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে লাশ হয়ে ফিরেছেন তিনি। লক্ষীপুর শহরের জেবি রোডে ওই দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম দালাল বাজার ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র ও পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

নিহতের স্বজনরা জানান, বিদেশ ফেরত বাবার কাছে ইব্রাহিম মোটরসাইকেলের জন্য আবদার করে। ঠিকমত চালাতে না পারলেও আবদার রক্ষায় শনিবার তিনি নতুন মোটরসাইকেল কিনে দেয় ছেলেকে। সকালে ওই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় ইব্রাহিম। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের ওপর পড়ে মাথায় আঘাত পায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লক্ষীপুর সদর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এর জন্য পরিবারের সদস্যদের অসচেতনতাকেই দায়ি করেছেন তিনি। অতি আদরেই ছেলেকে হারাতে হয়েছে বলে উল্লে­খ করেন তিনি।

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।