বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল


Published: 2019-05-19 19:43:11 BdST, Updated: 2019-06-19 15:22:58 BdST

বিটেক লাইভ: টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের (বিটেক) সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঢাকার নিকুঞ্জের আলিফ গার্ডেন রেস্টুরেন্টে বিটেকের ১ম থেকে ৭ম ব্যাচ এই ইফতারের আয়োজন করেন। এসময় শিক্ষাজীবন শেষ করে দেশের বিভিন্ন টেক্সটাইল ইন্ডাস্ট্রিতে কর্মরত বিটেকের প্রায় শতাধিক প্রাক্তন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সাবেক শিক্ষার্থীরা জানান, ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করার লক্ষ্যে সব বিটেকিয়ানদের হাতে হাত রেখে এগিয়ে যেতে হবে। এগিয়ে নিতে হবে দেশের অর্থনীতির প্রাণ বস্ত্রখাতকেও। সাবেক শিক্ষার্থীদের আন্তঃসম্পর্ক বৃদ্ধি ও শক্তিশালী বন্ধন তৈরিতে এ ধরনের প্রোগ্রাম আয়োজন জরুরি।

ক্যাম্পাস জীবনের বিভিন্ন স্মৃতির কথা স্মরণ করে ভবিষ্যৎ পথচলায় অনুজ-অগ্রজরা একে অন্যের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন অনুষ্ঠানে। পরে বিটেকের কেন্দ্রীয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন ঘোষণা করেন সাবেক সিনিয়র শিক্ষার্থীরা। ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।


ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।