নুসরাত হত্যার বিচার দাবিতে কবি নজরুল কলেজে বিক্ষোভ


Published: 2019-04-13 19:48:15 BdST, Updated: 2019-05-23 11:49:27 BdST

লাইভ প্রতিবেদক: ফেনীর মাদ্রাসাশিক্ষার্থী নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কবি নজরুল সরকারি কলেজের শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীরা। শনিবার দুুপুরে কলেজ ক্যাম্পাসের সামনেই এ কর্মসূচি পালন করেন তারা।

গায়ে আগুন লাগিয়ে যারা নুসরাতকে হত্যা করেছে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে কবি নজরুল সরকারি কলেজের প্রিন্সিপাল আইকে সেলিম উল্লাহ খোন্দকার বলেন, এই হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত থাকুক সাইকে আইনের আওয়তায় আনতে হবে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নুসরাতরে মতো যেন আর কারো মা-বাবার বুক খালি না হয় সে জন্য সবাইকে সোচ্চার হওয়ারও আহবান জানান তিনি।

উল্লেখ্য, নুসরাত জাহান রাফি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ছিলেন। গত ৬ এপ্রিল সকাল ৯টায় পরীক্ষা দিতে গেলে কৌশলে তাকে পাশের ভবনের ছাদে ডেকে নিয়ে মামলা তুলে নেয়ার কথা বলে ভয় দেখানো হয়।

পরে নুসরাতের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার শরীরের ৮৫ শতাংশ পুড়ে যায়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে নুসরাত মারা যায়।


ঢাকা, ১৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।