সোনাগাজীতে এবার ঢাকা পলিটেকনিক ছাত্রকে পুড়িয়ে হত্যার চেষ্টা!


Published: 2019-04-11 17:11:50 BdST, Updated: 2019-05-23 11:26:30 BdST

ফেনী লাইভ: সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার একই এলাকায় আবু সালেহ মীম নামে এক ছাত্রকে কেরোসিন ঢেলে হত্যার চেষ্টা করা হয়েছে। এসময় তার হাত-পা ও মুখ বেঁধে দেয়া হয়।

তিনি ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের শেষ বর্ষের ছাত্র। সোনাগাজী পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা ও উপজেলা আ'লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালাম মিয়ার ছেলে তিনি। আহত ওই ছাত্রকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার রাত সাড়ে সাতটার দিকে কবি নজরুল প্রাইমারী নামক স্থানে তার বাড়ির রাস্তায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহতের পরিবারের জানায়, গত রবিবার সকালে সালেহ ঢাকা থেকে বাড়িতে আসেন। বুধবার রাত সাড়ে সাতটার দিকে অজ্ঞাত এক যুবক তাকে বসতঘর থেকে ডেকে নিয়ে যায়। রাস্তায় এনে অজ্ঞাত তিনজন যুবক তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে হাত, পা ও মুখ বেঁধে ফেলে।

একপর্যায়ে মুখে কেরোসিন ঢেলে আগুন দেয়ার চেষ্টা করা হয়। এসময় তার চাচা মোশারফ হোসেন কমান্ডারের গৃহকর্মী রাশেদুল হাসান লাইট নিয়ে ঘটনাস্থলের দিকে এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রের বাবা মুক্তিযোদ্ধা আবুল কালাম মিয়া সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


ঢাকা, ১১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।