পাল্টাপাল্টি কর্মসূচিতে বরিশাল পলিটেকনিক শিক্ষার্থীরা


Published: 2019-04-07 16:47:08 BdST, Updated: 2019-07-20 12:01:12 BdST

বরিশাল লাইভ: বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষার্থীরা পাল্টাপাল্টি বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন। রবিবার বেলা সাড়ে ১১টায় প্রথমে ক্যাম্পাসে কম্পিউটার ভবনের সামনে ইলেক্ট্রামেডিকেল বিভাগের প্রধান আনিসুর রহমানকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন করে শিক্ষার্থীদের একাংশ।

অপরদিকে ক্যাম্পাসে অবস্থিত মুক্তিযোদ্ধা আবাসিক হলের শিক্ষার্থীরা বিভাগীয় প্রধান আনিসুর রহমানের বিরুদ্ধে স্লোগান দিয়ে ক্যাম্পাসে বিক্ষোভ করেন। এ সময় তারা ক্যাম্পাসের প্রধান ফটক বন্ধ করে শিক্ষার্থীদের আটকে রেখে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নিতে বাধ্য করার অভিযোগ পাওয়া গেছে।

ইনস্টিটিউটের সাবেক শিক্ষার্থী মো. সাজ্জাদ আহমেদ শান্ত ও জুনায়েদ ইসলাম জানান, শিক্ষক আনিসুর রহমানকে হোস্টেলের শিক্ষার্থীরা লাঞ্চিত করার প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীরা বিচার দাবি করে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করি। পরে শিক্ষকদের অনুরোধে আমরা সাধারণ শিক্ষার্থীদের কর্মসূচি বন্ধ করে দিয়ে তাদের নিজ নিজ স্থানে ফিরে যেতে সহযোগিতা করেছি।

মুক্তিযোদ্ধা আবাসিক ছাত্রাবাসের সিভিল ডিপার্টমেন্টের ষষ্ঠ পর্বের শিক্ষার্থী মো. শাকিল জানান, শিক্ষক আনিসুর রহমান প্রায় সময় আবাসিক শিক্ষার্থীদের উপর বিভিন্ন কারণে নির্যাতন করে আসার কারণেই তারা এই প্রতিবাদ কর্মসূচি পালন করছেন।


ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।