হোটেলে মিললো বয়ফ্রেন্ডসহ বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ!


Published: 2019-04-02 19:46:59 BdST, Updated: 2019-05-23 11:21:27 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর ফার্মগেটে একটি হোটেল থেকে বয়ফ্রেন্ডসহ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার তেজগাঁও থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, মঙ্গলবার বেলা তিনটার দিকে হোটেল থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে আমিনুল ইসলাম তেজগাঁও কলেজের শিক্ষার্থী। আর মরিয়ম চৌধুরী নামের ওই ছাত্রী ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে পড়াশোনা করতেন। হোটেলে দেওয়া আইডি কার্ড থেকে তাদের পরিচয় জানা গেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার স্বামী-স্ত্রী পরিচয়ে এই দুজন হোটেলে উঠলেও তাদের বিয়ে হয়েছে কি না তা নিশ্চিত বলা যাচ্ছে না। হোটেলে আসার পর থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত তাদের সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। দরজা ভেঙে বিছানা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তাদের দেহে কোনো আঘাতের চিহ্ন পায়নি পুলিশ। লাশ দুটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

 

ঢাকা, ২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।