বিটিভি কলেজ বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিচ্ছে এমসিডিএফ


Published: 2019-03-28 21:01:47 BdST, Updated: 2019-07-20 11:57:34 BdST

এমসি লাইভ: বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় ভিজুয়্যাল গণমাধ্যম বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর আয়োজনে "১ম বাংলাদেশ টেলিভিশন কলেজ বিতর্ক প্রতিযোগিতা ২০১৯" এর জন্য নির্বাচিত হয়েছে সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের মুরারিচাঁদ ডিবেট ফেডারেশন (এমসিডিএফ) এর বিতার্কিক দল।

আগামী শনিবার বাংলাদেশ টেলিভিশন অডিটোরিয়ামে ঢাকা সিটি কলেজের মুকাবিলায় বিতর্কে অংশ নিতে বাংলা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও এমসিডিএফ এর মডারেটর বেলাল উদ্দিনের নেতৃত্বে আগামীকাল ৬ সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকার উদ্দেশ্যে সিলেট ছাড়বেন।

আহুত বিতর্ক প্রতিযোগিতায় এমসি কলেজের প্রতিনিধিত্ব করবে উচ্চমাধ্যমিক ১ম বর্ষের সামিন ইয়াসার, জান্নাতুল মাইশা ও নওশিন রশিদ। বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন মুরারিচাঁদ ডিবেট ফেডারেশন (এমসিডিএফ) এর সাধারণ সম্পাদক এএইচএম বিপ্লব।

তিনি কলেজ প্রশাসনসহ তৎসংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও দোয়া কামনা করে বলেন, 'এমসি কলেজ প্রতিটা ক্ষেত্রেই সাফল্যের স্বাক্ষর রেখেছে। তারই ধারাবাহিকতায় এমসিডিএফ এর মেধাবী সদস্যদের যুক্তি-তর্ক ও ব্যাখ্যা-বিশ্লেষণের মাধ্যমে আসন্ন বিতর্ক প্রতিযোগিতায়ও আমরা চূড়ান্ত বিজয় অর্জনে আশাবাদী।'

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।