নিলামে বিক্রি হচ্ছে তিতুমীর কলেজ প্রিন্সিপালের বাসভবন


Published: 2019-03-27 19:39:11 BdST, Updated: 2019-05-23 11:24:22 BdST

লাইভ প্রতিবেদক: সরকারি তিতুমীর কলেজ প্রিন্সিপালের বাসভবন নিলামে বিক্রি করা হচ্ছে। পুরনো ও জরাজীর্ণ হওয়ায় বাসভবনটি বিক্রি করে নতুন ভবন নির্মাণের প্রস্তাব করা হয়েছে।

জানা গেছে, সরকারি তিতুমীর কলেজ প্রিন্সিপালের বাসভবনটি বসবাসের অযোগ্য হওয়ায় তা বিক্রি করে নতুন ভবন নির্মাণ করা হবে। এ লক্ষ্যে প্রিন্সিপালের পুরনো বাসভবনটি ৪৯ হাজার ৪৪৩ টাকা ৯১ পয়সায় বিক্রির জন্য প্রস্তাব করে শিক্ষা প্রকৌশল অধিদফতর (ইইডি)।

বর্তমান বাজারমূল্য অনুযায়ী এই ভবনটি বিক্রি করে সেখানে নতুন করে ভবন নির্মাণ করা হবে। সে মোতাবেক বাড়ির ভেতরে থাকা সব মালামাল নিলামে বিক্রির অনুমতি চাওয়া হয়েছে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালকের কাছে এ অনুমোদন চাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে মাউশির প্রফেসর সৈয়দ মো. গোলাম ফারুক জানান, প্রিন্সিপালের বাসভবনটি পুরনো ও বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। সেখানে নতুন করে ভবন নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ কারণে ইইডি’র তত্ত্বাবধানে বাড়িটি ও এর ভেতরে থাকা সব মালামাল বিক্রি করে সেখানে নতুন করে নির্মাণকাজ শুরু করা হবে।

 


ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।