চুয়েটে কর্মচারী সমিতির সাধারণ সভা


Published: 2017-12-05 15:35:39 BdST, Updated: 2017-12-17 15:58:28 BdST


চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কর্মচারী সমিতির এক সাধারণ সভা সোমবার অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে অনুষ্ঠিত উক্ত সভায় সভাপতিত্ব করেন কর্মচারী সমিতির সভাপতি মো: জামাল উদ্দীন।

সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য্যরে সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ হোসেন রুবেল। এতে আরো বক্তব্য রাখেন আবদুল্লাহ আল হান্নান, আল ফাহাদ খান, আব্দুল জলিল, আলমগীর হোসেন ও আতাউর রহমান প্রমুখ। অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র কোরআন তেলওয়াত করেন সমিতির অর্থ সম্পাদক মৌলানা মুহাম্মদ সাবের।

সভায় আসন্ন দ্বি-বার্ষিক নির্বাচনের জন্য নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিটিতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকছেন পুরকৌশল বিভাগের প্রধান প্রফেসর ড. মো: মইনুল ইসলাম এবং সহকারী রেজিস্ট্রার হিসেবে আছেন সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান ও চীফ টেকনিক্যাল অফিসার মো: হারুন।

 


ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।