কুবি'তে দু’দিন ব্যাপি ‘সিএসই ফেস্ট’ শুরু


Published: 2017-12-04 17:56:18 BdST, Updated: 2017-12-14 04:30:09 BdST

 


কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের আয়োজনে ‘সিএসই ফেস্ট-২০১৭’ এর উদ্ভোধন করা হয়। এতে সারা দেশের প্রায় ১৫টি সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করবে।

আজ সোমবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের ৪১১ নং এ উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান মো. কামাল হোসেন চৌধুরী, রসায়ন বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ সৈয়দুর রহমান।

দুইদিন ব্যাপি ৪ ও ৫ ডিসেম্বর এ আয়োজনে থাকছে, আন্ত:বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কন্টেস্ট, গেমিং কন্টেস্ট, প্রজেক্ট শোকেজিংসহ আরও অন্যান্য ইভেন্ট।

কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মাহমুদুল হাছান এর উপস্থাপনায় বক্তারা প্রোগ্রামিং এর বিভিন্ন সম্ভাবনাময় দিক এবং প্রোগ্রামারদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা ও উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন।


ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।