নানান কর্মসূচীর মধ্যদিয়ে শোকজ্ঞাপন


Published: 2017-11-20 19:41:44 BdST, Updated: 2017-12-14 04:24:31 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের মেধাবী শিক্ষার্থী ফৌজিয়া মোসলেম গতকাল বিশ্ববিদ্যালয়ে আসার পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন। (ইন্নানিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে শোকাহত।

বিশ্ববিদ্যালয়ের ভিসিসহ বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সহপাঠী শিক্ষার্থীগণ উক্ত শিক্ষার্থীর বাড়িতে উপস্থিত হয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ।

মেধাবী শিক্ষার্থী ফৌজিয়া মোসলেম এর অকাল মৃত্যুতে সোমবার বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান এক শোকবার্তার মাধ্যমে শোক জ্ঞাপন করেন। বিশ্ববিদ্যালয়ে কালো পতাকা উত্তোলন করা হয় এবং শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সকলে কালো ব্যাচ ধারণ করেন। সকালে পূর্বনির্ধারিত মাদকবিরোধী র‍্যালী ও মানববন্ধনে ভিসি তার বক্তব্যে এই বিষয়ে শোক জ্ঞাপন করেন ও উপস্থিত সকলেও শোক জ্ঞাপন করেন।

দুপুরে বিশ্ববিদ্যালয় এর সম্মুখে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের উদ্যোগে এক মানব বন্ধন এর আয়োজন করা হয় এতে বিশ্ববিদ্যালয় পরিবারের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন। বিশ্ববিদ্যালয় মসজিদে নামাজ পরবর্তী দোয়ার আয়োজন করা হয় ও আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় ফার্মেসী বিভাগ কর্তৃক মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

 

 

ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।