নোবিপ্রবিতে মাদকবিরোধী মানববন্ধন


Published: 2017-11-20 17:03:22 BdST, Updated: 2017-12-14 04:15:48 BdST

 

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শহীদ মিনার চত্বরে আজ সোমবার সকাল ১০ টায় মাদক বিরোধী মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

অন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবি প্রো-ভিসি প্রফেসর ড. মো. আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন, সকল অনুষদের ডীন, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, ছাত্র নির্দেশনা পরিচালক, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, হল প্রভোস্টবৃন্দ ও দপ্তর প্রধানবৃন্দ।

সকালে প্রশাসনিক ভবন এর সামনে গোল চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। র‌্যালি শেষে শহীদ মিনার চত্ত্বরে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

বক্তব্যে তিনি নোয়খালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে একটি মাদক, ইভটিজিং ও নকল মুক্ত ক্যাম্পাস হিসেবে ঘোষণা করেন। এছড়া তিনি গতকালের সড়ক দুর্ঘটনায় নিহত ফার্মেসি বিভাগের মেধাবী ছাত্রী ফৌজিয়া মোসলেম সিলভির বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এসময় ভিসি আবেগে আপ্লুত হয়ে পড়েন।

প্রসঙ্গত, সিলভির স্মরণে নোবিপ্রবি পরিবারের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ কালো ব্যাজ ধারণ করে মানববন্ধন ও র‌্যালিতে অংশগ্রহণ করে।


ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।