চুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, ভর্তির তারিখ ঘোষণা


Published: 2017-11-10 23:58:17 BdST, Updated: 2017-11-19 05:34:58 BdST

চুয়েট লাইভ : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনার্স ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) রাত নয়টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ফারুক-উজ-জামান চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ১ নভেম্বর চুয়েটে ভর্তি পরীক্ষায় অংশ নেন ৫ হাজার ৬৫৯ শিক্ষার্থী।

বিজ্ঞপ্তিতে ‘ক’ গ্রুপে (প্রকৌশল বিভাগগুলো) উত্তীর্ণ ৬৭০ জনের মেধাতালিকা ও ২ হাজার ৩৩০ জনের অপেক্ষমাণ তালিকা এবং ‘খ’ গ্রুপে (স্থাপত্য বিভাগ) উত্তীর্ণ ৩০ জনের মেধাতালিকা এবং ৮৯ জনের অপেক্ষমাণ তালিকা প্রকাশিত হয়। এ ছাড়া উপজাতীয় ও রাখাইন সম্প্রদায়ের জন্য সংরক্ষিত আসনে নয়জনের মেধাতালিকা এতে প্রকাশ করা হয়।

মেধাতালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম ২২ ও ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তির নিয়মাবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.cuet.ac.bd/admission) পাওয়া যাবে। পরবর্তী সময়ে আসন খালি থাকা সাপেক্ষে প্রথম অপেক্ষমাণ তালিকা ২৩ নভেম্বর প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।


ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।