কুবিতে শিক্ষার্থীকে ডেকে শিবির আখ্যা দিয়ে পেটাল ছাত্রলীগ


Published: 2017-11-06 02:04:52 BdST, Updated: 2017-11-24 06:15:47 BdST

কুমিল্লা লাইভ : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা বিভাগের এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। রোববার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ওই শিক্ষার্থীকে মারধর করা হয়।

জানা যায়, ব্যবস্থাপনা বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মো: রায়হান ইসলামকে শিবির অভিযোগে মারধর করে শাখা ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী। শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাদী (কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের ৭ম ব্যাচ) ও গোলাম দন্তগীর ফরহাদ (গণিত বিভাগের ৭ম ব্যাচ) এবং ছাত্রলীগ কর্মী হাসান বিদ্যুতের (পদার্থ বিজ্ঞান বিভাগের ৬ষ্ঠ ব্যাচ) নেতৃত্বে ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী রায়হানকে কাঠ দিয়ে বেধড়ক মারধর করে।

পরে গুরুতর আহত অবস্থায় বন্ধুরা রায়হানকে হাসপাতালে নিয়ে যান। এসময় রায়হান সাংবাদিকদের বলেন, আমাকে ডেকে নিয়ে শিবির আখ্যা দিয়ে মারধর করা হয়েছে। আমি কোন রাজনীতির সঙ্গে জড়িত নই।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসের সবুজ বলেন, যদি ঐ শিক্ষার্থী শিবির করে থাকে তাহলে মারধর করা ঠিক আছে। আর যদি শিবির না করে তাহলে মারধর কেন করেছে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, মারধরের বিষয়ে কোন অভিযোগ এখনও আমি পাইনি। সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।