নোবিপ্রবিতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


Published: 2017-11-05 23:16:20 BdST, Updated: 2017-11-24 06:16:07 BdST

 

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক শ্রেণির ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

আজ রোববার ভিসির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভর্তি কমিটির চেয়ারম্যান ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান সাংবাদিকদের সামনে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল প্রকাশ করেন।

বিস্তারিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে  পাওয়া যাচ্ছে।

এবার পরীক্ষায় মোট আবেদনের সংখ্যা ৪৭,৫৪১; যার মধ্যে ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৭৬.৪৬%। পাশের হার এ ইউনিট ৬১.২৫%, বি ইউনিট ৭৮.৯১%, সি ইউনিট ৬৫.৯১% এবং ডি ইউনিট ৬৪.৫৯%।

ফলাফল ঘোষণা অনুষ্ঠানে বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. হুমায়ুন কবির, ভর্তি কমিটির সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্স এর পরিচালক ড. আবদুল্লাহ আল মামুন।

পরীক্ষা পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক ড. মোহাম্মদ আশরাফুল আলম, আসন বিন্যাস কমিটির আহ্বায়ক ও শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. ইউছুফ মিঞা, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, কৃষি বিভাগের চেয়ারম্যান ড. মো. আতিকুর রহমান ভূঞা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৩ ও ৪ নভেম্বর এ, বি, সি এবং ডি সহ চারটি ইউনিটের ২৫টি বিষয়ে ১ হাজার ১৬৫ আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

 


ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।