নোবিপ্রবিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ!


Published: 2017-10-17 17:59:18 BdST, Updated: 2020-07-05 15:21:42 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ছাত্রছাত্রী ভর্তি আবেদনের সময় শেষ হচ্ছে মঙ্গলবার ১৭ অক্টোবর ২০১৭। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা মঙ্গলবার ১৭ অক্টোবর রাত ১১.৫৯মি. পর্যন্ত আবেদন করতে পারবে।

এরআগে গত ১ সেপ্টেম্বর থেকে নোবিপ্রবিতে ২০১৭-১৮ সেশনে ভর্তির আবেদন শুরু হয়েছিল। গত ২২ সেপ্টেম্বর আবেদন শেষ হওয়া কথা থাকলেও তা বাড়িয়ে ১৭ অক্টোবর পর্যন্ত করা হয়।

ভর্তি পরীক্ষার তারিখ ও সময়:
A ইউনিট: ০৩ নভেম্বর ২০১৭, সকাল ১০.৩০ টা থেকে দুপুর ১২.০০ টা পর্যন্ত।

B ইউনিট: ০৩ নভেম্বর ২০১৭, বিকেল ৩.০০ টা থেকে বিকেল ৪.৩০ টা পর্যন্ত।

C ইউনিট: ০৪ নভেম্বর ২০১৭, সকাল ১০.৩০ টা থেকে সকাল ১১.৩০ টা পর্যন্ত।

D ইউনিট: ০৪ নভেম্বর ২০১৭, বিকেল ৩.০০ টা থেকে বিকেল ৪.০০ টা পর্যন্ত।

৫. ভর্তি পরীক্ষা: (পরীক্ষা MCQ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে)।

৬. পরীক্ষার মোট নম্বর ১০০; পরীক্ষার পাশ নম্বর: ৪০

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য, ভর্তি পরীক্ষার সিট প্ল্যান, পরীক্ষার ফলাফল ও অন্যান্য তথ্যাবলি SMS, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nstu.edu.bd) এবং জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে জানানো হবে।

এছাড়াও বিশেষ প্রয়োজনে ভর্তি সংক্রান্ত অন্যান্য বিষয়ে মোবাইল নম্বর (অফিস চলাকালীন সময়ে) ০১৭৬৫৫৯২৬৫৪ কিংবা [email protected] এ যোগাযোগ করা যাবে।

প্রসঙ্গত, গত ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ১৮টি বিষয়ে ৯৬০ জন শিক্ষার্থী ভর্তি করা হয়। এ শিক্ষাবর্ষে (২০১৭-১৮) আরো ৭টি নতুন বিষয় সফটওয়ার ইঞ্জিনিয়ারিং, শিক্ষা বিভাগ, টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম এবং সমাজবিজ্ঞান যোগ হয়ে মোট ২৫টি বিষয়ে প্রায় ১২০০ শিক্ষার্থীরা ভর্তি হওয়ার সুযোগ পাবে।

 

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।