কোভিড-১৯ টিকা পাচ্ছেন চবির সব শিক্ষার্থী


Published: 2021-03-05 12:34:49 BdST, Updated: 2021-04-21 10:04:42 BdST

চবি লাইভ: কোভিড-১৯ টিকার আওতায় আনার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নির্দেশনা মোতাবেক, চবির সব শিক্ষার্থীর নামের তালিকা ও জাতীয় পরিচয়পত্রের কপি সংগ্রহের উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদেরকে টিকার আওতায় আনা হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এম এম মনিরুল হাসান স্বাক্ষরিত পৃথক দুই বিজ্ঞপ্তিতে টিকা নিতে আবাসিক/অনুমতিপ্রাপ্ত ও অনাবাসিক শিক্ষার্থীদের আগামী ৬ মার্চের মধ্যে পৃথক অনলাইন ফরম পূরণ করতে বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ বিষয়ে জানিয়েছেন, ‘ইউজিসির সিদ্ধান্ত অনুযায়ী চবির আবাসিক ও অনাবাসিক সব শিক্ষার্থীকে টিকার আওতায় আনা হবে। এজন্য আমরা আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের নির্ধারিত ফরম পূরণ করতে বলেছি। আগামী ৬ মার্চের মধ্যে এই ফরম পূরণ করতে হবে।’ অনাবাসিক শিক্ষার্থীদের এখানে ক্লিক করুন এই লিংকে এবং আবাসিক/অনুমতিপ্রাপ্ত শিক্ষার্থীদের এখানে ক্লিক করুন এই লিংকে তথ্য প্রদানের জন্য বলা হয়।

 

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।