কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের চলমান সব পরীক্ষা স্থগিত


Published: 2021-02-23 16:54:10 BdST, Updated: 2021-02-26 10:31:16 BdST

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) চলমান সকল পরীক্ষা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ মঙ্গলবার দুপুরে ডিন ও প্রভোস্ট কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের। তিনি জানান, সরকারি নির্দেশনা মোতাবেক ও স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনা করে ডিন ও প্রভোস্টদের সম্মতিক্রমে সকল ধরনের পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে গতকাল সোমবার দুপুরে অনলাইনে জরুরি সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে চলমান সব ধরনের পরীক্ষা বন্ধ রাখার নির্দেশ দেন।

এরই প্রেক্ষিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে একই সিদ্ধান্ত নেওয়া হলো।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের এক জরুরি সংবাদ সম্মেলনে বর্তমানে আগামী ১৭ মে হল চালু ও ২৪ মে থেকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম চালু করার নির্দেশনা দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এর পূর্বে হল চালু করা যাবে না এবং কোনো ধরনের একাডেমিক পরীক্ষাও নেওয়া যাবে না বলে নির্দেশনা দেন তিনি।

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।