চবির ক্যারিয়ার ক্লাবের সভাপতি রুহুল সম্পাদক ইয়াসিন


Published: 2021-02-19 22:09:36 BdST, Updated: 2021-03-08 09:47:40 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা ও মানববিদ্যা অনুষদের শিক্ষার্থীদের নিয়ে গঠিত "ক্যারিয়ার ক্লাব অফ আর্টস ফ্যাকাল্টি" (ক্যাফ) এর নতুন কার্যকরী পরিষদ গঠিত হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি), ২০২১-২০২২ সালের জন্য এ নতুন কার্যকরী পরিষদ প্রকাশ করে ক্যারিয়ার ক্লাব অফ আর্টস ফ্যাকাল্টি।

কলা ও মানববিদ্যা অনুষদের ৩৬ জন পরিশ্রমী শিক্ষার্থীদের সমন্বয়ে প্রকাশিত এ কার্যকরী পরিষদের সভাপতি রুহুল আমীন ও সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত বিজয়। কার্যকরী পরিষদের অন্যরা হলেন, সহ- সভাপতি মুস্তাফিজুর রহমান সোহাগ, ফাতেমা তালুকদার,খাদিজা আলম,যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম,আয়েশা সিদ্দিকা, সাংগঠনিক সম্পাদক আল আমীন, সহ-সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী,মিরাজ হোসাইন।

এছাড়া শাকিল আহমেদ টুটুল, অর্থ সম্পাদক সুজলা জান্নাত দোলা,সহ- অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ইলমা জাহান, মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সহ সম্পাদক মোরশেদুল ইসলাম, আতাউর রহমান ফাহমিদ,সাজ্জাদ হোসাইন,অনুষ্ঠান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ সজীব,অনুষ্ঠান বিষয়ক সহ সম্পাদক আশরাফুল ইসলাম,ওমর ফারুক,সাগর সিংহ,যোগাযোগ বিষয়ক সম্পাদক রাকিব হাসান রাজু।

এছাড়া যোগাযোগ বিষয়ক সহ সম্পাদক শাহারুল ইসলাম, ফাতেমা আক্তার সুপ্রিয়া, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক জাবেদ হাসান, প্রচার ও প্রকাশনা সহ সম্পাদক রায়হান উদ্দিন,রিয়াদ মিয়া,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদকরিদওয়ান আহমেদ,সংস্কৃতি বিষয়ক সহ সম্পাদক নিজামুল ইসলাম নিজাম,একলাস উদ্দিন, দপ্তর সম্পাদক এম.এ ইব্রাহীম, সহ দপ্তর সম্পাদক আসাদুজ্জামান সম্রাট,নারী বিষয়ক সম্পাদক তাহমিনা আফরোজ, নারী বিষয়ক সহ সম্পাদক মির্জানা আফরিন, শাহেদা ইসলাম।

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।