চবি উপাচার্যের সাথে সিইউএসডির নবগঠিত কমিটির সাক্ষাৎ


Published: 2021-01-11 16:18:24 BdST, Updated: 2021-01-20 09:35:34 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী বিতর্ক সংগঠন 'চিটাগং ইউনিভার্সিটি স্কুল অব ডিবেট'(সিইউএসডি) এর নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ চবি উপাচার্যের সাথে সাক্ষাৎ করেছেন।

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.শিরীণ আখতার এর সাথে উপাচার্যের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তারা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভুঁইয়ার সাথেও সাক্ষাৎ করেন। এতে উপস্থিত ছিলেন সিইউএসডি'র নবগঠিত কমিটির সভাপতি পিয়াস আহমেদ ও সাধারন সম্পাদক সজিব দাস সহ অন্যান্য সদস্যবৃন্দ।

উপাচার্য নবগঠিত কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সিইউএসডির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এছাড়াও তিনি বর্তমান সমাজে যুক্তিবাদী মানুষ গড়তে বিতর্কের আবশ্যিকতার উপরে গুরত্ব আরোপ করেন।

"যুক্তিবোধের উন্মোচনে সহযোগ সম্মিলন" স্লোগানকে সামনে রেখে একযুগ ধরে সিইউএসডি মুক্তিবুদ্ধির চর্চা করে যাচ্ছে। বছর জুড়ে বিভিন্ন বিতর্ক অনুষ্ঠান আয়োজন ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনের পাশাপাশি নানাবিধ উৎসব সমূহ পালন করে আসছে।

ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।