রাবিপ্রবি'তে সকল বিভাগের অনলাইন ক্লাস শুরু


Published: 2020-08-12 18:02:06 BdST, Updated: 2020-09-23 06:15:48 BdST

রাবিপ্রবি লাইভঃ করোনা মহামারির কারণে বন্ধ রয়েছে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। এমন পরিস্থিতিতে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে বুধবার (১২ আগস্ট) থেকে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) সকল বিভাগের শিক্ষার্থীদের জন্য অনলাইন ক্লাস শুরু হয়েছে।

গত ২৬ জুলাই নবাগত শিক্ষার্থীদের জন্য অনুষ্ঠিত অনলাইন ওরিয়েন্টেশন প্রোগ্রামের বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভসি প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা ১২ আগস্ট থেকে অনলাইনে শিক্ষা কার্যক্রম শুরু করার নির্দেশনা প্রদান করেন।

বিডিরেন এর সহায়তায় জুম অ্যাপস এর মাধ্যমে বিদ্যমান ৪টি বিভাগের [কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ম্যানেজমেন্ট বিভাগ, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগ এবং ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ] অনলাইন ক্লাস পরিচালিত হয়েছে।

করোনা ভাইরাসের কারণে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অনলাইন শিক্ষা কার্যক্রম শুধুমাত্র ক্লাস পরিচালনার মধ্যেই সীমাবদ্ধ থাকবে। অনলাইনে অ্যাসাইনমেন্ট গ্রহণ করা হবে। মিডটার্ম কিংবা ফাইনাল পরীক্ষা গ্রহণ করা হবে না।

ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।