বিদ্যুৎস্পৃর্শে কুবি শিক্ষার্থী সোহরাওয়ার্দী ভূঁইয়ার মৃত্যু


Published: 2020-06-02 19:13:20 BdST, Updated: 2020-07-16 09:53:47 BdST

কুবি লাইভ: আর ফিরবে না কোন দিন। চলে গেছে না ফেরার দেশে। কোনদিন ক্যাম্পাসের আড্ডার টেবিলে বসবে না। ঝড় তুলবে না বন্ধুদের সাথে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নৃবিজ্ঞান ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বিদ্যুৎস্পৃর্শ হয়ে প্রাণ হারিয়েছেন। নিহতের নাম সোহরাওয়ার্দী ভূঁইয়া।

সংশ্লিস্ট সূত্রে জানাগেছে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নের গোলাপনগর গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এলাকাবাসী জানান, সোহরাওয়ার্দী ভূঁইয়া তাদের গ্রামের বাড়িতে বিদ্যুৎ এর কাজ করার সময় মেইন সুইচ বন্ধ করতে ভুলে যান। হঠাৎ বিদ্যুতে তার সোহরাওয়ার্দী ভূঁইয়ার শরীরের লেগে যায়। সঙ্গে সঙ্গে বাড়ির সবাই মাথায় পানি দিলে কিছুটা সুস্থবোধ করেন তিনি। কিছুক্ষণ পর আবার অসুস্থ হয়ে গেলে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক সোহরাওয়ার্দী ভূঁইয়াকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি বলেছেন আমরা সোহরাওয়ার্দী ভূঁইয়ারে ব্যাপারে খবর শুনেছি। আমরা যোগাযোগ অব্যাহত রেখেছি।

এদিকে রেজিস্ট্রার প্রফেসর ড. মো. আবু তাহের জানান, এমন মৃত্যু অপ্রত্যাশিত। সে খুবই ভাল ছেলে ছিল। আমরা তাকে ভদ্র ছেলে হিসেবেই চিনতাম। তার জন্যে আমাদের সমবেদনা জানাই। বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী হারানো খুব কষ্টের।

বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শিক্ষার্থীর পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি। আর বলেন তার মাগফিরাত কামনা করি।

ঢাকা, ০২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।