করোনা উপসর্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কর্মচারীর মৃত্যু


Published: 2020-05-30 20:47:12 BdST, Updated: 2020-07-06 11:59:59 BdST

চবি লাইভঃ মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ যেন সারাদেশের এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছড়িয়ে গেছে। প্রতিদিনই আগ্রাসী হয়ে উঠছে প্রাণঘাতি এই ভাইরাস। বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। সেই সাথে বেড়েই চলেছে এই ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যাও। এবার করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রকৌশল দফতরের তৃতীয় শ্রেণির এক কর্মচারী মারা গেছেন।

শনিবার দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ হুমায়ন ভুঁইয়া নামের ওই কর্মচারী মারা যান।

জানা গেছে, মোহাম্মদ হুমায়ন ভুঁইয়া বিশ্ববিদ্যালয়ের ২নং গেইটের পাশে একটি বাসায় থাকতেন। তার মরদেহ গ্রামের বাড়ি ফেনীতে নেওয়া হয়েছে।

হৃদরোগে আক্রান্ত হুমায়ন ভুঁইয়ার শরীরে মৃত্যুর আগে জ্বর ছিলো বলে জানিয়েছেন চবি মেডিক্যাল সেন্টারের চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মোহাম্মদ আবু তৈয়ব।

ডা. মোহাম্মদ আবু তৈয়ব জানান, ভোরে ওই কর্মচারীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান তিনি।

তার গায়ে জ্বর ছিল। চমেকে তার নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। করোনায় আক্রান্ত ছিলো কিনা তা রিপোর্ট দিলে জানা যাবে।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।