চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ইয়াবাসহ আটক ৩


Published: 2020-05-04 18:29:58 BdST, Updated: 2020-05-31 16:12:33 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) একটি আস্তানায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার সমাজবিজ্ঞান অনুষদের উত্তরের পাহাড়ের একটি ঘর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে ৪৪ পিস ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, একটি বল্লম, সোলার প্যানেল, ২ টি কোরআন শরীফ, জগ-গ্লাস ও কাঁথা বালিশ উদ্ধার করা হয়। আটককৃতরা হলোঃ চবি প্রকৌশল দপ্তরের কর্মচারী মহিউদ্দিন, স্পোর্টস সায়েন্স বিভাগের কর্মচারী হাসান ও সেন্ট্রাল ফিল্ড সংলগ্ন দোকানি নাছির।

জানা যায়, সাবেক ছাত্রলীগ নেতা নাজিমের লীজ নেয়া জমি চাষাবাদ ও দেখাশুনার স্বার্থে বেশ কয়েকজন লোক সেখানে আস্তানা বানিয়ে থাকত। গোপন সংবাদ পেয়ে পুলিশের সহায়তায় প্রক্টরিয়াল বডির অভিযানে মাদকসহ তাদের আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রহিম বলেন, আমরা সংবাদ পেয়ে পাহাড়ে অবস্থিত একটি আস্তানায় অভিযান পরিচালনা করি। এ সময় ৪৪ পিস ইয়াবা ও সরঞ্জামসহ ৩ জনকে আটক করি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হানিফ মিয়া বলেন, ‘আমরা কাটাপাহাড়ের ওপরে একটি আস্তানায় অভিযান চালিয়ে ৩ জনকে আটক করি। পরবর্তীতে তাদেরকে তল্লাশি করে ইয়াবা ও ঘরটিতে মাদক সেবনের সরঞ্জাম, দুইটি কুরআন শরীফ ও বসবাসের বিভিন্ন সামগ্রী উদ্ধার করি। আমরা তাদেরকে পুলিশে হস্তান্তর করব। তারা আইনানুগ ব্যবস্থা নেবে।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।