চবি ক্যাম্পাসের ছাত্রদলের ইফতার সামগ্রী বিতরণ


Published: 2020-04-25 19:36:40 BdST, Updated: 2020-05-31 17:22:26 BdST

চবি লাইভ: জাতীয়তাবাদী ছাত্রদলের পক্ষ থেকে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অসহায় লোকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সাংগঠনিক অভিভাবক, বি.এন.পির সিনিয়ার ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বি.এন.পির ভাইস-চেয়্যারম্যান জননেতা আব্দুল্লাহ আল নোমান ও বিএনপি'র চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকারের পৃষ্ঠপোষকতায় এই সামগ্রী বিতরণ করা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদালয় ক্যাম্পাসের একাধিক স্পটে জাতীয়তায়তাবাদী ছাত্রদলের পক্ষ থেকে সভাপতি কে.আলম ও বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান এর নেতৃত্বে উপহার (ইফাতার সামগ্রী) বিতরণ করা হয়।

এসময় আরো উপিস্থিত ছিলেন জিয়া স্মৃতি সংসদ চ.বি শাখার সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক আমির হোসেন,চ.বি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইমতিয়াজ ইকরাম, ইসমাইল,সহ-সাংগঠনিক সম্পাদক এ এস মোঃ সায়েম, প্রচার সম্পাদক মহিনউদ্দিন, সহ-দপ্তর সম্পাদক এ এইচ সাগর। প্রতিকূল আবহাওয়ায় কর্মসূচী বাস্তবায়নে সহযোগীতা করায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।