করোনাভাইরাসে প্রাণ গেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রের


Published: 2020-04-20 12:47:31 BdST, Updated: 2020-08-11 04:41:06 BdST

সিলেট লাইভ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র মো. শওকত আলী মারা গেছেন। তার বাড়ি সিলেটে। কানাডার টরেন্টোতো তিনি মারা গেছেন। স্থানীয় সময় শনিবার টরন্টোর ইস্ট জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। কানাডার টরন্টো ও অটোয়ায় এ নিয়ে ছয় বাংলাদেশির মৃত্য হলো।

এর আগে কানাডার অটোয়ায় গত ৪ এপ্রিল শরিয়তুল্লাহ, ৫ এপ্রিল টরন্টোতে বীর মুক্তিযোদ্ধা তুতিউর রহমান, ১০ এপ্রিল ওমর শেখ ও জামাল আলী, ১৭ এপ্রিল বীর মুক্তিযোদ্ধা অ্যাড. সালাম শরিফ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।

জানা গেছে, মো. শওকত আলী। তিনি তাজপুর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ এবং জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর উপদেষ্টামণ্ডলীর সদস্য ছিলেন। তিনি বেশ কয়েক দিন ধরে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
শওকত আলী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র ছিলেন এবং সিলেট তাজপুর ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষক ও প্রাক্তন অধ্যক্ষ ছিলেন। তিনি টরন্টো প্রবাসীদের কাছে অত্যন্ত বিনয়ী, সদা হাস্যোজ্জ্বল, বন্ধুবৎসল এবং ধর্মপ্রাণ মানুষ হিসেবে পরিচিত ছিলেন। বর্তমানে অবসরে স্ত্রী, কন্যা ও ছেলেকে নিয়ে সপরিবারে স্থায়ীভাবে কানাডার টরন্টোতে বসবাস করে আসছিলেন।

ঢাকা, ২০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।