কল করলেই খাবার পৌঁছে দিবে চবি ছাত্রলীগ


Published: 2020-04-07 19:54:56 BdST, Updated: 2020-06-05 02:31:13 BdST

চবি লাইভঃ করোনার এই ক্রান্তিলগ্নে নিজেকে নিরাপদ রাখার পাশাপাশি যে সমস্যায় সবাইকে পড়তে হচ্ছে তা হচ্ছে খাবারের সমস্যা। বিশেষ করে মধ্যবিত্ত বা নিম্নবিত্ত মানুষের কাছে এই খাবারের ব্যাবস্থা করা বিশাল বোঝা। অনেক মধ্যবিত্ত হয়তো খাবারের অভাবে থাকলেও লোকলজ্জার কারণে মুখফুটে কাউকে বলতেও পারেন না। তাদের কথা চিন্তা করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আশেপাশের সকল মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষদের খাবারের দায়িত্ব নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। আর এসব খাবার মিলবে শুধু একটি ফোন কলেই।

এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসে চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং এর আশেপাশের মধ্যবিত্ত কিংবা নিম্ন মধ্যবিত্ত পরিবারের কেউ খাদ্যাভাবে পড়লে, আপনারা সংকোচ না করে, আমি অথবা আমাদের সভাপতি রেজাউল রুবেল ভাই কে ফোন দিলে আমরা গোপনে আপনার বাসায় খাবার পৌঁছে দিবো।

আমাদের স্বল্প প্রচেষ্টা এবং পূর্ণ আন্তরিকতা নিয়ে আপনাদের এই কঠিন সময়ে পাশে থাকতে চাই। সবাই নিরাপদে থাকেন সেটাই কামনা করি। রেজাউল হক রুবেল: ০১৬৭৪০২৮১৭৪ ইকবাল হোসেন টিপু : ০১৬৭২৮৭৯৩৬৩।

এ ব্যাপারে চবি শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু ক্যাম্পাসলাইভ'কে জানান, দেশের এই পরিস্থিতিতে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি দেশের নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের পাশে থাকতে। এর আগেও আমরা অনেক খাদ্যসামগ্রী বিতরণ করেছি। এখন আমরা চাচ্ছি সেসব পরিবারের খাবারের ব্যাবস্থা করতে যারা লোকলজ্জার কারণে খাবারের সংকট থাকা সত্ত্বেও খাবার সংগ্রহ করতে পারছেনা। আমাদের কে শুধু কল করলেই আমরা সর্বোচ্চ গোপনীয়তার মাধ্যমে তাদের বাসায় খাবার পৌঁছে দিবো।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।