রেড ক্রিসেন্ট ও চবি ছাত্রলীগের স্যানিটাইজার বিতরণ


Published: 2020-03-26 22:20:40 BdST, Updated: 2020-04-01 01:50:42 BdST

চবি লাইভঃ করোনাভাইরাস প্রতিরোধ করতে সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং মাইকিং করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিট এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগ।

বৃহস্পতিবার নগরীর বিভিন্ন স্থানে এসকল কার্যক্রম পরিচালনা করেন তারা।

চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সালের নেতৃত্বে চট্টগ্রাম নগরের আন্দরকিল্লা, জামালখান, আসকার দীঘি, কাজীর দেউড়ি, নিউমার্কেটসহ বেশ কয়েকটি স্থানে এই কার্যক্রম পরিচালিত হয়।

এ বিষয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সাল জানান, করোনা ভাইরাসের প্রতিরোধে সার্বিক সহযোগিতা ও সচেতনতার জন্য যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম কার্যালয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে। কন্ট্রোল রুমের হটলাইন নম্বর-০১৬৭৫-৬২৮৮৪২। কোভিড-১৯ সংক্রান্ত সেবা পেতে হটলাইন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

একই সাথে চবি ছাত্রলীগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে স্থানীয়দের মাঝে এই হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সময় ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সাবেক সদস্য আবু সাঈদ, সহ সম্পাদক সাদেক হোসেন টিপু এই কার্যক্রমে উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।