চবিতে বাইক-অটোরিকশা মুখোমুখি, আহত ২


Published: 2020-03-10 15:06:07 BdST, Updated: 2020-03-30 19:25:31 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বাইক ও অটোরিকশার মুখোমুখির ঘটনায় একজন বহিরাগত সহ মোট দুইজন আহত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা চত্ত্বরে এই দূর্ঘটনা ঘটে।

আহত দুইজনের একজন রবি-এয়ারটেলের সেলসম্যান আরমান ও অন্যজন বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিকস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র নুর মোহাম্মদ সুমন।

দুইজনকেই সাথে সাথে চবি মেডিকেল নিয়ে যাওয়া হয়। এর মধ্যে হাতে ফ্রেকচার হওয়ার সম্ভাবনায় নুর মোহাম্মদ সুমনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জিরো পয়েন্ট থেকে শিক্ষার্থীদের নিয়ে সিএনজিটি কলা ঝুপড়ির দিকে যাচ্ছিল আর রবি-এয়ারটেলের স্যালসম্যান আরমান লেডিস ঝুপড়ি থেকে বাইক নিয়ে আসছিল। এসময় সিএনজিটি জয় বাংলা চত্বরের সামনে আসলে বাইকটি এসে সিএনজিকে ধাক্কা দেয়। যার ফলে সিএনজি উল্টে যায়।

চবি মেডিকেল সেন্টারের চিকিৎসক ডা. সান্তনু মহাজন বলেন, আহত দুজনের মধ্যে একজনের হাতে ফ্রেকচার হওয়ার সম্ভাবনা আছে। তাই এক্স-রে ও চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।