কুবির সাংবাদিক সমিতির সভাপতি তানভীর, সম্পাদক বিপ্লব


Published: 2020-02-24 17:12:48 BdST, Updated: 2020-04-02 05:05:45 BdST

কুবি লাইভঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সাংবাদিক সমিতি (কুবিসাস) এর কার্যনির্বাহী পরিষদ- ২০২০ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর সাবিক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রুপান্তরের প্রতিনিধি শাহাদাত বিপ্লব।

রবিবার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে নির্বাচন কমিশনার কাজী কামাল উদ্দিন ও জনি আলমের উপস্থিতিতে প্রাথমিকভাবে নির্বাচনের ফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার ড. আমিনুল ইসলাম আকন্দ। এসময় উপস্থিত ছিলে এসএ টিভির কুমিল্লা জেল প্রতিনিধি আবু মুসা।

৯ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্যন্য পদে নির্বাচিত হয়েছেন- সহ-সভাপতি দৈনিক সমকালের প্রতিনিধি আবু বকর রায়হান, তথ্য ও পাঠাগার সম্পাদক কালের কন্ঠের প্রতিনিধি ফরহাদুর রহমান, কার্যনির্বাহী সদস্য দ্যা ডেইলি এইজের প্রতিনিধি মহি উদ্দিন মাহি।

দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সম্পাদক দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মেহেদি হাসান মুরাদ, অর্থ সম্পাদক দৈনিক মানবজমিনের প্রতিনিধি জয়নাল আবেদিন ও দপ্তর সম্পাদক দৈনিক খোলা কাগজের প্রতিনিধি খালেদ মোর্শেদ।

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।