নোবিপ্রবিতে ছাত্রলীগের সিনিয়র-জুনিয়র হাতাহাতি


Published: 2020-01-23 22:16:02 BdST, Updated: 2020-09-19 17:23:49 BdST

লাইভ প্রতিবেদক: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের দু'গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। নোবিপ্রবি প্রশান্তি পার্ক কেন্টিনের সামনে সিনিয়রকে সামাজিক যোগাযোগ মাধ্যম ম্যাসেঞ্জারে তুমি বলে সম্বোধন করায় এই হাতাহাতির ঘটনা ঘটে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ছাত্র জুয়েল রানা ও বাংলা বিভাগের মো. জমির আলীর মধ্যে এ হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় তারা একে অপরকে লাথি মারতে থাকে। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও বাংলা বিভাগের লেকচারার সাহানা রহমান তাদের উভয়কে শান্ত করার চেষ্টা চালান।

পরে ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র কয়েকজন শিক্ষক এসে ঘটনার সঙ্গে জড়িত সকলকে বিশ্ববিদ্যালয় প্রক্টর অফিসে নিয়ে যান। সেখানে সকলের বক্তব্য শোনার পর তাদের ব্যক্তিগত পরিচয়সহ ঘটনার পেছনের সূত্র লিখিত বক্তব্য আকারে নিয়ে তাদের ছেড়ে দেয় প্রক্টরিয়াল টিম।

ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।