চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় শাটল ট্রেন বন্ধ


Published: 2020-01-23 13:43:43 BdST, Updated: 2020-02-17 09:44:59 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষের ঘটনায় বন্ধ রয়েছে শাটল ট্রেন। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিজয় ও সিএফসি গ্রুপের সংঘাতের ঘটনায় বন্ধ রয়েছে শাটল ট্রেনের চলাচল। তিন কর্মীকে মারধর ও কুপিয়ে জখমের প্রতিবাদে এবং শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হকের বহিষ্কার ও গ্রেফতারের দাবিতে বিজয় গ্রুপ লাগাতার অবরোধের ডাক দেয়।

অবরোধ কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে ঝাড়ু মিছিল করার কথা রয়েছে। তবে সকাল থেকে এখন পর্যন্ত অবরোধকারীরা কোনো প্রতিবন্ধকতা তৈরি না করলেও নিরাপত্তা জনিত কারণে বন্ধ রাখা হয়েছে শাটল ট্রেন।

ষোলশহর রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার তন্ময় চৌধুরী জানান, রেলওয়ে কর্তৃপক্ষ নিরাপত্তার কারণ দেখিয়ে বিশ্ববিদ্যালয় রুটে ট্রেন চলাচল বন্ধ রেখেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর এস এম মনিরুল হাসান জানান, আমাদের ক্রীড়া প্রতিযোগিতা চলছে। বাসগুলোর চলাচলও স্বাভাবিক। তবে নিরাপত্তার কারণে ট্রেন চলাচল বন্ধ রেখেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

এদিকে লাগাতার অবরোধের বিষয়ে বিজয় পক্ষের নেতা শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন রেজাউল হককে গ্রেফতার ও কেন্দ্র থেকে তাকে বহিষ্কার না করলে অবরোধ চলবে। আর এসব দাবিতে বৃহস্পতিবার দুপুরে ঝাড়ু মিছিল কর্মসূচি রয়েছে।

 

ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।