চুয়েটের ৪ শিক্ষার্থী পাচ্ছেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’


Published: 2020-01-16 01:49:41 BdST, Updated: 2020-09-18 19:50:56 BdST

চুয়েট লাইভঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর চার শিক্ষার্থী বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) কর্তৃক প্রদত্ত ২০১৮ সালের “প্রধানমন্ত্রী স্বর্ণপদক” পাচ্ছেন।

স্বর্ণপদকের জন্য যারা মনোনীত হয়েছেন- নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের মো. নাজমুল হুদা নাঈম, পেট্রেলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের কাকন সুলতানা, পুরকৌশল বিভাগের মুহাম্মদ সাইফুল ইসলাম এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সঞ্চয় বড়ুয়া।

গত ০৫ জানুয়ারি, ২০২০ খ্রি. বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। উল্লেখ্য, স্বর্ণপদকপ্রাপ্ত চারজনের তিনজনই বর্তমানে চুয়েটে শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

চুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। প্রসঙ্গত, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ে অনুষদ ভিত্তিক সর্বোচ্চ নম্বর/সিজিপিএ-প্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন ২০০৬ সাল থেকে ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ প্রদান করে আসছে।

ঢাকা, ১৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।