গায়ে কেরোসিন দিয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যার চেষ্টা


Published: 2020-01-12 13:05:30 BdST, Updated: 2020-01-21 10:06:45 BdST

লাইভ প্রতিবেদকঃ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় গায়ে কেরোসিন ঢেলে এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। আত্মহত্যা করতে যাওয়া ছাত্রীর নাম সিপা আক্তার (১৭)।

শনিবার বিকালে উপজেলার পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের ট্রাক রোডে এই ঘটনাটি ঘটেছে।

জানা যায়, আহত ছাত্রী সিপা আক্তার উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের কাইজাঙ্গা গ্রামের প্রবাসী দেলোয়ার হোসেনের মেয়ে। সে হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে তার অবস্থার অবনতি দেখা দিলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ প্রসঙ্গে হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন রনি বলেন, সংবাদ পাওয়ার পরেই হাসপাতালে গিয়েছি। আগুনে ওই ছাত্রীর শরীরের প্রায় ৭০ শতাংশই পুড়ে গেছে।

এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, আগুনে মেয়েটির শরীর ৭০ শতাংশই পুড়ে গেছে। তার অবস্থা এখন পর্যন্ত আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা শেষে মেয়েটিকে কুমিল্লায় স্থানান্তর করা হয়েছে।

সিপার এক নিকটাত্মীয় বলেন, শিল্পী এখন তার মেয়েকে নিয়ে কুমিল্লা হাসপাতালে রয়েছে। তবে তার মেয়ের অবস্থা এখন পর্যন্ত আশঙ্কজনক।

বিস্তারিত জানার জন্য সিপার মা শিল্পীর মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ থাকার কারণে বিস্তারিত জানা সম্ভব হয়নি।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।