রাবিপ্রবি ১ম বর্ষ স্নাতক শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত


Published: 2019-12-07 21:36:17 BdST, Updated: 2020-08-14 01:49:44 BdST

রাবিপ্রবি লাইভঃ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষা আজ অনুষ্ঠিত হয়েছে।

“বি” ইউনিটের ভর্তি পরীক্ষা সকাল ৯.৩০ ঘটিকায় রাঙ্গামাটি শহরে অবস্থিত শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে শুরু হয় এবং দেড় ঘন্টাব্যাপী ভর্তি পরীক্ষা সকাল ১১.০০ ঘটিকায় শেষ হয়।

“বি” ইউনিটে (বিজনেস স্টাডিজ অনুষদ) ৭৫টি আসনের জন্য এইচ.এস.সি (বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগ থেকে পাশকৃত) ৯৬৩ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী আবেদন করেছে এবং আজ “বি” ইউনিটের ভর্তি পরীক্ষায় এইচ.এস.সি বিজ্ঞান ও মানবিক বিভাগ থেকে পাশকৃত ৪২১ জন ভর্তিচ্ছু আবেদনকারীর মধ্যে ২৬৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে।

ভর্তি পরীক্ষা শুরু হওয়ার পর ভিসি প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা মহোদয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন এবং ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় ভিসি দায়িত্ব পালনকারী সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন ও সকল প্রত্যবেক্ষকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.rmstu.edu.bd) প্রকাশ করা হবে।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।