সুষ্ঠুভাবে সম্পন্ন হলো রাবিপ্রবির ১ম দিনের ভর্তি পরীক্ষা


Published: 2019-12-06 22:14:05 BdST, Updated: 2020-08-10 17:25:23 BdST

রাবিপ্রবি লাইভ: কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি ছাড়াই সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ১ম দিনের ভর্তি পরীক্ষা। শুক্রবার রাবিপ্রবির ২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম দিনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের "এ" ও "বি" ইউনিটের ভর্তি পরীক্ষা লেকার্স পাবলিক স্কুল ও কলেজ এবং শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ভর্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, রেজিষ্টার অঞ্জন কুমার চাকমা, অত্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় ভিসি শান্তিপূর্ণ পরিবেশ এবং কেন্দ্রে পরীক্ষার্থীদের উপস্থিতির হার নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবারে ভর্তি পরীক্ষা বিগত বছরের তুলনায় অনেক প্রতিযোগীতা মূলক ছিলো। ভর্তি পরীক্ষার কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেছেন অভিভাবক ও ভর্তিচ্ছুক শিক্ষার্থীবৃন্দ। আগামীকাল অন্য বিভাগ গুলোর পরীক্ষা যথা সময়ে অনুষ্ঠিত হবে ।

 

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।