চবিতে ছাত্রলীগের সংঘাত: তদন্তে ৩ সদস্যের কমিটি


Published: 2019-12-05 23:04:18 BdST, Updated: 2020-01-25 11:57:32 BdST

চবি লাইভঃ গত ৩০ নভেম্বর রাত থেকে টানা ৩দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের ২ পক্ষের মধ্যে দফায় দফায় সংঘাতের ঘটনার তদন্তে বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের প্রফেসর ড. শ্যামল রঞ্জন চক্রবর্তীকে আহ্বায়ক করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার গঠিত এই কমিটিতে তথ্য ও ফটোগ্রাফি শাখার সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ হোসাইনকে সচিব এবং সহকারী প্রক্টর আহসানুল কবির পলাশকে সদস্য করা হয়েছে। অতি দ্রুততম সময়ের মধ্যে এই তদন্তের রিপোর্ট দিতে বলা হয়েছে তাদের। চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কেএম নূর আহমদ তথ্যটি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের তথ্য ও ফটোগ্রাফি শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৩০নভেম্বর বিশ্ববিদ্যালয়ের শহীদ আবদুর রব হলে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীদর মাঝে মারামারির ঘটনা,

১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় থেকে ২ কিলোমিটার দূরে হাটহাজারীর এগারমাইল এলাকায় ২ শিক্ষার্থী (একজন প্রাক্তন) আক্রান্ত হওয়ার ঘটনা এবং পরে ক্যাম্পাসে শিক্ষার্থীদের মধ্যকার উত্তেজনার সময় আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর ৪টি গাড়ি,

প্রক্টরর একটি গাড়ি ও জিরো পয়েন্টে ওয়াচ-টাওয়ার ভাংচুরের ঘটনার তদন্তে ৩ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। দ্রুততম সময়ের তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে তাদের।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।