চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে প্রধান শিক্ষিকা নিহত


Published: 2019-11-17 15:32:56 BdST, Updated: 2019-12-14 17:26:40 BdST

চট্টগ্রাম লাইভ: চট্টগ্রাম নগরের পাথরঘাটা এলাকার ব্রিকফিল্ড রোডে গ্যাস লাইনের বিস্ফোরণে মেহেরআটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অ্যানি বড়ুয়া (৩৮) নিহত হয়েছেন। রবিবার গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ ৭ জন নিহত হয়। তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাদের একজন এই প্রধান শিক্ষিকা অ্যানি বড়ুয়া। এ ঘটনায় বাকি যে দুইজনের নাম জানা গেছে তারা হলেন-রংমিস্ত্রি নুরুল ইসলাম ও সন্ধ্যা রানি।

জানা গেছে, প্রতিদিনের মতো স্কুলে যেতে সহকর্মীর জন্য রাস্তায় অপেক্ষায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অ্যানি বড়ুয়া। কিন্তু চিরদিনের মতো সেই সহকর্মী, স্বামী আর সন্তানকে অপেক্ষায় রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে। অ্যানি পটিয়ার উনাইনপুরা গ্রামের পলাশ বড়ুয়ার স্ত্রী। তিনি স্বামী পলাশ বড়ুয়া ও দুই ছেলে অভিষেক-অভিজিৎকে নিয়ে পাথরঘাটায় ভাড়া বাসায় থাকতেন।

নিহতের স্বামী পলাশ বড়ুয়া জানান, রবিবার থেকে শুরু হওয়া পিইসি পরীক্ষায় কর্তব্যপালনের জন্য বের হয়েছিলেন অ্যানি। সকালে বাসা থেকে বেরিয়ে পাথরঘাটা ব্রিকফিল্ড রোডে তার সহকর্মীর জন্য অপেক্ষায় ছিলেন। এর মধ্যে গ্যাস লাইনের বিস্ফোরণে ঘটনা ঘটলে অ্যানি দেয়ালের নিচে চাপা পড়েন।


ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।