চবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীকে র‍্যাগ দেয়ার অভিযোগে আটক ৩


Published: 2019-10-26 22:21:40 BdST, Updated: 2019-11-20 04:49:38 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তি পরীক্ষা দিতে আসা এক শিক্ষার্থীকে র‍্যাগ দেয়ার অভিযোগে ছাত্রলীগের তিন সদস্যকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ভর্তিচ্ছু শিক্ষার্থীকে র‍্যাগ দেয়ার ঘটনায় তিন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। র‍্যাগিংয়ের সময় তিন শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা। পরে আটক ওই তিন শিক্ষার্থীকে হাটহাজারি মডেল থানায় সোপর্দ করা হয়।

শনিবার বিকেল সাড়ে ৫টায় পরিবহন দপ্তর সংলগ্ন দোকান থেকে তাদের আটক করা হয়। আটক তিন শিক্ষার্থী হলেন, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের জিহাদ হাসান, একই বর্ষের লোকপ্রশাসন বিভাগের আরশিল আজিম নিলয় ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের আরাফাত রহমান।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর রেজাউল করিম ক্যাম্পাসলাইভকে জানান, র‍্যাগ দেয়ার সময় প্রক্টরিয়াল বডির সদস্যরা হাতে নাতে তিন শিক্ষার্থীকে আটক করেন। এসময় তারা ভর্তিচ্ছু শিক্ষার্থীদের র‍্যাগ দেয়ার চেষ্টা করছিল। পরে তাদের হাটহাজারী থানায় সোপর্দ করা হয়।

 

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।